‘শুধু চুম্বন দৃশ্য নয়, প্রয়োজনে নগ্ন হতেও আমি প্রস্তুত’

0
300

মীর মোশারেফ অমি: দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অমলা পল। দক্ষিণের চার ভাষার সিনেমাতেই অভিনয় করেছেন। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন অমলা। ২০১৮ সালে তামিল ভাষার ‘আদাই’ সিনেমায় নগ্ন দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দিয়েছিলেন। এ নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েছিলেন এই নায়িকা।

সম্প্রতি প্রকাশ পেয়েছে মালায়ালাম ভাষার সিনেমা ‘আদুজিভিথাম’। এতে অভিনয় করেছেন অভিনেত্রী অমলা পল, তার বিপরীতে অভিনয় করেছেন পৃথ্বিরাজ সুকুমার। প্রকাশিত ট্রেলারে পৃথ্বিরাজ সুকুমার ও অমলার পলের একটি চুম্বন দৃশ্য রয়েছে, যা নিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা। এতোদিন এসব সমালোচনা নিয়ে কোনো কথা বলেননি অমলা। কিন্তু নীরবতা আর কতদিন? এবার সরব হলেন।

অমলা পল বলেন, ‘এ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগেই পরিচালক আমাকে বলেছিলেন, পৃথ্বিরাজের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে হবে। আমি বলেছিলাম, ঠিক আছে। সিনেমার এই দৃশ্যের জন্য লিপলক অপরিহার্য ছিল; যার কারণে এ দৃশ্যে অভিনয় করেছি। শুধু চুম্বন দৃশ্য নয়, গল্পের প্রয়োজনে নগ্ন হতেও আমি প্রস্তুত। পূর্ব প্রস্তুতি থাকার কারণে চুম্বন দৃশ্যে অভিনয় করা আমার জন্য কঠিন ছিল না।’

অভিনেত্রী অমলা পল


‘আদুজিভিথাম’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার করার পরিকল্পনা করেছেন নির্মাতারা। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে অমলার এই সিনেমা।

অমলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ক্রিস্টোফার’। গত ৯ ফেব্রুয়ারি মুক্তি পায় মালায়ালাম ভাষার এই সিনেমা। বর্তমানে মালায়ালাম ভাষার ‘দ্বিজ’, তামিল ভাষার ‘আধো আন্ধা পারভাই পোলা’ সিনেমার কাজ অমলার হাতে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here