নায়িকা ববিতার কোনো ফেসবুক আইডি নেই

0
206

 জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় নায়িকা ববিতা। বর্তমানে ছেলের সঙ্গে কানাডায় সময় কাটাচ্ছেন তিনি। একমাত্র ছেলে ও আপন ভুবনেই সময় কাটাচ্ছেন। সম্প্রতি কয়েটি বিষয় নিয়ে বেশ বিব্রত হচ্ছেন বলে কানাডা থেকে মুঠোফোনে জানালেন এ অভিনেত্রী।

ববিতা বলেন, ফেসবুকে আমার কোন আইডি নেই। কিন্তু অনেকে বলছেন আমার একাধিক আইডি রয়েছে। বিষয়টি নিয়ে আমি ভীষণ বিব্রত হচ্ছি।’

ববিতা আরো বলেন, ‘আমি আমার মতো করেই জীবন যাপন করতে পছন্দ করি। আমার চলাফেরা, আমার চিন্তা ভাবনা, আমার ভালোলাগা মন্দলাগা ফেসবুকে প্রকাশ করতে হবে বিষয়টি এমন নয়। তাছাড়া আমি অভ্যস্তও নই। যতোটুকু প্রয়োজন ততোটুকুর জন্যই নিজেকে সময়ের চাহিদায় গড়ে তোলার চেষ্টা করি আমি। কিন্তু আমার নামে দুটো ভুয়া ফেসবুক আইডি প্রকাশ করে যারা প্রতিনিয়ত আমার হয়ে বিভিন্ন ধরনের বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দিচ্ছেন, উস্কানিমূলক কথা লিখছেন তা মোটেও কাম্য নয়। আমি একজন শিল্পী। রাজনীতিকে আমি শ্রদ্ধা করি, কিন্তু আমি রাজনীতি করি না। যাইহোক আমি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কাছেও বিশেষভাবে অনুরোধ করবো বিষয়টির দিকে দৃষ্টি দেয়ার জন্য এবং ফরিদা আক্তার ববিতা নামে দুটি আইডি বন্ধের জন্য সবাইকে রিপোর্ট করতে বিশেষ অনুরোধ করছি। একজন শিল্পীকে অযথা হয়রানির মধ্যে ফেলা কারোরই উচিত নয়।’ বিষয়টি নিয়ে ববিতা বেশ উদ্বেগ প্রকাশ করছেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here