এই ঈদে শবনম বুবলী এবং অপু বিশ্বাস মুখোমুখি হচ্ছেন

0
627

মীর মোশারেফ অমি: এবার ঈদে সিনেমা হলগুলোতে বুবলী অভিনীত লিডার: আমিই বাংলাদেশ’ ও ‘লোকাল’ দুটি সিনেমা মুক্তি পাচ্ছে অন্যদিকে অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ ও ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি মুক্তির তালিকায় রয়েছে।

এবারের ঈদকে ঘিরেই ঢালিউড এই দুই তারকাকে মুখোমুখি হতে দেখা যাবে।

অপু বিশ্বাসের ফ্যান গ্রুপে ভক্তরা মন্তব্য করছেন, ‘ঈদে প্রিয় নায়িকা, ঢালিউড কুইন অপুর সিনেমাই দর্শক দেখবেন।’ বেশির ভাগ দর্শকরা অপু বিশ্বাস এর সিনেমা মুক্তির অপেক্ষায় আছেন এবং বুবলির ভক্তদের দাবি বুবলী সম্পূর্ণ নতুন আঙ্গিকে নতুন রুপে সিনেমায় ফিরছেন এবং এইজন্য তারা বুবলিকে এগিয়ে রেখেছেন। বুবলীর দুই সিনেমা সুপার ডুপার হিট করবে বলে তারা প্রত্যাশা করেন।।

গত বছরের নভেম্বরে শবনম বুবলীর জন্মদিন ঘিরে প্রকাশ্যে আসে অপু বিশ্বাসের সঙ্গে তাঁর ভার্চ্যুয়াল দ্বন্দ্ব। এই ভার্চ্যুয়াল ‘স্ট্যাটাস-যুদ্ধে’ নাম উহ্য রাখলেও লেখার ভাষা ও প্রত্যুত্তর শুনে ভক্তরা ঠিকই বুঝে ফেলেন কে কাকে কী বলছেন। তবে এবার এই তারকারা নতুন করে ‘মুখোমুখি’ হচ্ছেন। ভক্তরা কাকে কীভাবে নেন, সেটাই এখন দেখার পালা।

অন্যদিকে সাকিব খানকে এই বিষয়ে জিজ্ঞেস করলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।
তবে শুভ কামনা জানিয়েছেন।।

এদিকে ঈদের সিনেমার হিসাব–নিকাশ এখনো বাকি। জানা যাচ্ছে শেষ মুহূর্তে ‘লাল শাড়ি’, ‘পাপ’, ‘লোকাল’সহ বেশ কিছু সিনেমা সরে যেতে পারে। মুক্তির তালিকায় এগিয়ে থাকবে ‘লিডার: আমিই বাংলাদেশ’, ‘শত্রু’, ‘কিল হিম’ ও ‘জ্বীন’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here