বর্তমানে টিভি নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন নিলয় আলমগীর

0
331

এস.এ.এম সুমন:- নিলয় আলমগীর ২০০৯ সালে ফেয়ার এন্ড লাভলী সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর চলচ্চিত্র ও টিভি মিডিয়াতে তাঁর যাত্রা শুরু করেন। মাসুদ কাইনাৎ এর পরিচালিত “বেইলী রোড” চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রে আত্নপ্রকাশ করেন। . তাঁর সর্বশেষ সিনেমা অল্প অল্প প্রেমের গল্প যেটি ২৯ আগস্ট ২০১৪-তে মুক্তি পায়। নিলয় আলমগীরের সেরা বিজ্ঞাপন কেয়া হোয়াইট প্লাস ডিটারজেন্ট পাউডার, বাংলালিংক দেশ, আইস কুল সাবান, সিঙ্গার ইত্যাদি।

বর্তমানে টিভি নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন নিলয় আলমগীর। তার হাতে ওয়েব সিরিজ, ধারাবাহিক ও একক নাটকের অনেক কাজ রয়েছে।

সম্প্রতি বাংলা ঢোলের প্রযোজনায় ‘সাব-সাবলেট’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করেছি। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সাকিব রায়হান। কাজটি অনেক ভালো হয়েছে। যুগের পরিবর্তনে এখন ওয়েব সিরিজের কাজ চলছে। শুধু আমাদের দেশেই নন, অন্য দেশেও বড় বড় তারকারাও এই মাধ্যমে কাজ করছেন। ভালো কাজ হলে এবং তা দশর্ক গ্রহণ করলে এই মাধ্যম নিয়ে খারাপ কিছু দেখছি না।

ধারাবাহিক নাটক…
মজিবুল হক খোকনের পরিচালনায় এটিএন বাংলায় ‘নানা রঙের মানুষ’, বৈশাখী টিভিতে মাসুদ মহিউদ্দিনের ‘নগর জোনাকি’, এনটিভিতে ‘মায়া মসনদ’সহ বিভিন্ন চ্যানেলে আমার অভিনীত কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। প্রতিটি ধারাবাহিকের গল্পে ও চরিত্রে ভিন্নতা আছে।

নিজের কাজ…
নিজের অভিনীত নাটকগুলো দেখার সুযোগ খুব বেশি হয় না। তারপরও যখন দেখি তাতে, ভালো লাগে আবার ত্রুটিও ধরা পড়ে। মনে হয়, এখানটাই আরেকটু ভালো করা যেত। সত্যি বলতে দশের্কর মূল্যায়নটাই বড় কথা। তাদের কাছে অভিনয় ভালো লাগলে শিল্পীর সম্মান বাড়ে, ভালো না লাগলে সম্মান কমে।

চলচ্চিত্রের খবর…
চলচ্চিত্রের নতুন কোনো খবর নেই। এ পযর্ন্ত চারটি ছবিতে কাজ করেছি। ‘বেইলী রোড’, ‘রূপগাওয়াল’, ‘ভালোবাসবই তো’ ও ‘অল্প অল্প প্রেমের গল্প’। সবগুলো মুক্তি পেলেও তেমন কোনো আশা দেখতে পাইনি। এখন নাটক নিয়েই ব্যস্ত আছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here